রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ০৫ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল শনিবার ০৫ অক্টোবর ২০১৯

আজ ৫ অক্টোবর ২০১৯, শনিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

হঠাৎ করে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পারিবারিক কোনো কাজে কারও ওপর দায়িত্ব অর্পণ করে চুপ থাকা ঠিক হবে না। সম্ভব হলে সাময়িক বিরতিতে তদারকি করুন। গৃহিণীদের জন্য দিনটিতে বিলাস সামগ্রী কেনাকাটার যোগ রয়েছে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিন। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ রয়েছে। কারও কারও ক্ষেত্রে বদলির যোগও রয়েছে। রোমান্টিক ব্যাপারে উভয়কে পরস্পরের প্রতি বিনয়ী হতে হবে। দূরের যাত্রায় সাবধানে থাকুন।

মিথুন : ২১ মে-২০ জুন

কোনো সুখবরে আপনি আবেগপ্রবণ হতে পারেন। হুট করে কোনো সিদ্ধান্ত নেয়া উচিত হবে না। মানসিকতার কারণে পরোপকারে মনোযোগ দিলে ভালো করবেন। অতি জরুরি কিছু না হলে দিনের প্রথম প্রহরে গৃহে অবস্থান মঙ্গলজনক।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

আজ কোনোভাবেই উত্তেজিত হবেন না। নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিন এবং প্রয়োজনে চিকিৎসকের সঙ্গে আলোচনা করে নিতে পারেন। আপনার অতিরিক্ত কাজের চাপ নেয়া কোনোভাবেই ঠিক হবে না।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

বৈদেশিক যোগাযোগ সুফল বয়ে আনতে পারে। সেবামূলক কাজে নিযুক্তদের জন্য দিনটি শুভ। প্রশিক্ষণ বা পড়ালেখার দিকটি খুলে যেতে পারে। দূরে কোথাও যাওয়ার সময় কারও সঙ্গে রাজনৈতিক বিতর্কে লিপ্ত না হওয়াই ভালো হবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আপনার জরুরি প্রয়োজনে অধীনস্থ অথচ বিশ্বস্ত এমন কারও ওপর সাময়িকভাবে দায়িত্ব অর্পণ করে কাজ সম্পাদন করতে পারেন। পরিস্থিতি ও পরিবেশ পর্যালোচনা না করে কোনো ব্যাপারেই বন্ধুদের সঙ্গে মতবিরোধে জড়াবেন না।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

নির্মাণ কাজ ও জমি সংক্রান্ত বিষয়ে নতুন করে সিদ্ধান্ত নিতে পারেন। স্থায়ী ও খুচরা ব্যবসায়ীদের মালামাল পরিবহন ও যে কোনো ধরনের চুক্তি করার ব্যাপারে সতর্কতা অবলম্বন করতে হবে। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

প্রভাবশালী ও বয়স্কদের মতামতকে গুরুত্ব দিন। সামাজিক প্রয়োজন অনুযায়ী পদক্ষেপ নিতে দ্বিধা করবেন না। শিক্ষার্থীদের বিদেশ সফরের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য কলহের অবসানে প্রতিবেশীর সার্বিক সহায়তা পাবেন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

যৌথ ও অংশীদারি কাজে উন্নতির যোগ রয়েছে। অংশীদারের সঙ্গে হিসাব নিয়ে কিছুটা মতদ্বৈততা দেখা দিলেও তা তেমন কোনো নেগেটিভ প্রভাব ফেলবে না। সতর্কতার সঙ্গে সব দিক বিবেচনা করে পদক্ষেপ নিলে ভালো করবেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানো অনেকটাই সহজ হতে পারে। ব্যক্তিগত পারিবারিক কাজে কাউকে নাক গলাতে দেয়া ঠিক হবে না। বয়স্ক ও প্রভাবশালীদের সঙ্গে অর্থবিষয়ক আলোচনার সময় উত্তেজনা পরিহার করে চলুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

ব্যবসায়ীদের জন্য বিদেশের সঙ্গে যোগাযোগ আর্থিক দিকে নতুন দিগন্তের উন্মোচন করতে পারে। কর্মস্থলে আপনার প্রিয় কর্মকর্তা বা কর্মচারীর কল্যাণে কাজ করলে তাতে সফল হবেন। দূরের যাত্রা শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

নিজের বাসা থেকে বাইরে যাওয়ার আগে ধর্মীয় কাজ সম্পাদন করে বের হন। এতে করে আপনার মানসিক অবস্থার স্থিতিশীলতা বজায় থাকবে। নতুন কাজে হাত দিলে যথেষ্ট অগ্রগতি হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877